ঢাকা Saturday, 27 April 2024

শেরপুরে নদীতে মায়ের মরদেহ, যুবক আটক

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 22:13, 3 June 2022

শেরপুরে নদীতে মায়ের মরদেহ, যুবক আটক

শেরপুরের নালিতাবাড়ীর ভোগাই নদী থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে তার ছেলেকে আটক করা হয়েছে। নালিতাবাড়ী পৌরশহরের নদী থেকে শুক্রবার (৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

৫৫ বছরের নুর বানু নালিতাবাড়ী পৌরসভার নিজপাড়ার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী ছিলেন। নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, নুর বানুর দুই ছেলে। স্বামী ১০ বছর আগে মারা যান। এরপর থেকে ভিক্ষা করে তিনি সংসার চালাতেন। তার এক ছেলে মনির, অন্যজন ফারুক মিয়া।

মনির ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ফারুককে নিয়ে বাড়িতেই থাকতেন নুর বানু। ফারুক তার মাকে মাঝে মধ্যেই মারধর করতেন।

ওসি জানান, নুর বানুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হয়, তাকে হত্যার পর নদীতে ফেলে দেওয়া হয়েছে। নুর বানুর ছেলে ফারুকের অসংলগ্ন কথাবার্তা ও তার হাতে রক্ত লেগে থাকায় সন্দেহভাজন তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

ওসি আরও বলেন, ফারুকের মানসিক সমস্যা আছে বলে মনে হয়েছে। অসংলগ্ন কথাবার্তা বলছেন। মরদেহ উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে পাঠিয়েছি। নুর বানুর বড় ছেলে মনির বাড়ি ফেরার পর তিনি অভিযোগ করলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।