ঢাকা Saturday, 27 April 2024

তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল যাত্রী নিহত

স্টার সংবাদ

প্রকাশিত: 20:58, 15 January 2022

তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল যাত্রী নিহত

নরসিংদী সদর উপজেলার পাঁচদোনায় তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক নারী নিহত হয়েছেন। আজ শনিবার বেলা সোয়া ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

তাৎক্ষণিকভাবে নিহত ওই নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহত ব্যক্তির আনুমানিক বয়স ৩৫ বছর। এ ঘটনায় ওই মোটরসাইকেলের চালক এবং আরও এক নারী গুরুতর আহত হয়েছেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে একটি মোটরসাইকেলে চালকসহ তিনজন ঢাকার দিকে যাচ্ছিলেন। পাঁচদোনা বাজার এলাকায় পোঁছালে বেপরোয়া গতিতে আসা একটি তেলবাহী লরি ওই মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে বসে থাকা তিনজনই মহাসড়কের ওপর ছিটকে পড়েন। ঘটনাস্থলে ওই নারীর মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন মোটরসাইকেলচালক ওই ব্যক্তি ও আরেক নারীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।

খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত নারীর লাশ উদ্ধার করে। দুর্ঘটনার পরই লরিটি দ্রুতগতিতে পালিয়ে যায়। পরে মাধবদী থেকে হাইওয়ে পুলিশ ওই লরি আটক করে। এ সময় লরির চালক পালিয়ে গেছেন।

ইটখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়। দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।