ঢাকা Tuesday, 30 April 2024

সিরাজগঞ্জে ডাকবাংলো থেকে হিসাবরক্ষকের মরদেহ উদ্ধার

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 23:41, 30 November 2022

সিরাজগঞ্জে ডাকবাংলো থেকে হিসাবরক্ষকের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ শহরের জেলা পরিষদের ডাকবাংলো থেকে জেলা পরিষদ অফিসের হিসাবরক্ষক (ভারপ্রাপ্ত) সুরজিত কুমার মজুমদারের (৪২) মরদেহ উদ্ধার করা হয়েছে। 

পুলিশ বুধবার (৩০ নভেম্বর) সকালে তার মরদেহটি উদ্ধার করে। সুরজিত কুমার মজুমদার পাবনা পৌর এলাকার সুধীর চন্দ্র মজুমদারের ছেলে। 

সিরাজগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) সুমন কুমার দাস জানান, সকাল সাড়ে ৯টার দিকে ঘরের ভেতর ঝুলন্ত মরদেহ দেখে ডাকবাংলোর কেয়ারটেকার শাহিন মিয়া পুলিশে খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। সুরজিত কুমার মজুমদারের গলায় আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছেন তিনি। এটি হত্যা, নাকি আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে বলে উল্লেখ করেন এই পুলিশ কর্মকর্তা।

এদিকে ঘটনার পর থেকে জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী কামরুন নাহার ডাকবাংলোর প্রধান গেট বন্ধ রাখেন এবং সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাধা সৃষ্টি করেন। এমনকি সাংবাদিকদের সঙ্গে তিনি বাজে আচরণও করেন।

এ ঘটনায় সংবাদকর্মীরা জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের কাছে কামরুন নাহারের বিরুদ্ধে মৌখিক অভিযোগ করেন। পরে সাংবাদিকরা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কামরুন নাহারের অপসারণ দাবিতে মানববন্ধন করেন।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ জানান, জেলা পরিষদের নির্বাহী প্রকৌশরী কামরুন নাহারের বিরুদ্ধে এর আগেও নানা অভিযোগ পেয়েছি। সাংবাদিকদের অভিযোগের বিষয়ে মন্ত্রণালয় বরাবর তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য লিখিতভাবে সুপারিশ করা হবে।