ঢাকা Friday, 26 April 2024

‘ভালোবাসা’র বার্তায় মেসিকে নেইমারের বিদায়

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: 21:52, 4 June 2023

‘ভালোবাসা’র বার্তায় মেসিকে নেইমারের বিদায়

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসির পিএসজি অধ্যায় শেষ হয়েছে। এবার নতুন কোনো ঠিকানা হবে তার। এদিকে পিএসজিতে মেসির সতীর্থ ছিলেন ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার জুনিয়র। বন্ধু-সহযাত্রীর বিদায়ে নেইমারের প্রাণঢালা ভালোবাসা প্রকাশ পেয়েছে এভাবে - ‘তোমাকে ভালোবাসি’ বার্তায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসির উদ্দেশে নেইমার লিখেছেন, ‘ব্রাদার ... আমরা যেমনটা ভেবেছিলাম (সময়টা) সেভাবে যায়নি। তবে আমরা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি। তোমার সঙ্গে দুই বছর ড্রেসিংরুম ভাগাভাগি করা ছিল দারুণ আনন্দের। তোমাকে নতুন মঞ্চের জন্য শুভকামনা। ভালো থেকো। তোমাকে ভালোবাসি।’ 

দুই মৌসুম আগে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন মেসি। কিন্তু মেসি-নেইমারের জুটি পিএসজিতে জমেনি। প্রথম মৌসুম প্যারিসে ভালো কাটেনি মেসির। সদ্য শেষ হওয়া মৌসুমে বিশ্বকাপের আগে পর্যন্ত মেসি-নেইমার দুর্দান্ত খেলেছিলেন। কিন্তু নেইমারের ইনজুরি, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে পিএসজির বিদায়; সব মিলিয়ে পার্ক দেস প্রিন্সেসে অস্থিরতা বাড়ে। 

ওই অস্থিরতার অংশ হিসেবেই প্যারিস ছাড়ছেন মেসি। পিএসজি কোচ গালতিয়ের জানিয়ে দিয়েছেন, তিনিও আগামী মৌসুমে থাকছেন না। এমনকি নেইমার জুনিয়রকেও আগামী মৌসুমে দেখা যেতে পারে নতুন ক্লাবে, নতুন কোনো জার্সিতে।