ঢাকা Monday, 29 April 2024

ঈদের দিন রাজধানীর তিন হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী

স্টার সংবাদ

প্রকাশিত: 15:37, 11 April 2024

আপডেট: 15:38, 11 April 2024

ঈদের দিন রাজধানীর তিন হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী

রাজধানীর তিনটি হাসপাতাল পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন। এ সময় চিকিৎসক, নার্স ও রোগীদের সঙ্গে কথা বলেন। পর্যাপ্ত চিকিৎসক ও নার্সের উপস্থিতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করেছেন। 

বৃহস্পতিবার সকালে মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল এবং শেষে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট পরিদর্শন করেন মন্ত্রী। 

দুপুর সাড়ে ১২টার দিকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনকালে মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেন, ‘আমি গতকালও (বুধবার) কয়েকটা হাসপাতালে গিয়েছিলাম। আজকে আরো কয়েকটি হাসপাতালে যাব। গতকাল দুটি হাসপাতালে গিয়েছি, দুই জায়গায়ই আমি পর্যাপ্ত ডাক্তার, নার্স পেয়েছি। আমি সন্তুষ্ট। রোগীদের সঙ্গেও আমি কথা বলেছি। কেউ কোনো অভিযোগ করেনি। সকালে দেশের সব হাসপাতালের পরিচালকদের মেসেজ পাঠিয়েছি। আমি এখন পর্যন্ত যতটুকু জানি, সব জায়গায় চিকিৎসা চলছে। কোথাও ব্যত্যয় ঘটেনি।’ 

স্বাস্থ্যমন্ত্রীর এই আকস্মিক পরিদর্শনের সময় স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব কমল কুমার ঘোষসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।