ঢাকা Saturday, 27 April 2024

পরিচালকের সঙ্গে শাবনূরের ঘনিষ্ঠতা নিয়ে গুঞ্জন!

বিনোাদন ডেস্ক

প্রকাশিত: 19:11, 19 March 2024

পরিচালকের সঙ্গে শাবনূরের ঘনিষ্ঠতা নিয়ে গুঞ্জন!

নব্বই দশক থেকে ২০১২ সাল পর্যন্ত দাপটের সঙ্গে পর্দায় উপিস্থিতি ছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী শাবনূরের। পরবর্তীতে ক্যারিয়ারে বিরতি দিয়ে অস্ট্রেলিয়া চলে যান তিনি। বিয়ে করে সংসার জীবনও শুরু করেন। কিন্তু সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। স্বামীকে তালাক দিয়ে আবার অভিনয়ে ফেরার ঘোষণা দেন হাজারো তরুণের স্বপ্নের নায়িকা। এবার দেশে ফিরে আরাফাত হোসাইনের পরিচালনায় নতুন সিনেমা 'রঙ্গনা'য় অভিনয়ের ঘোষণা দেন তিনি। একেবারে আনকোরা পরিচালকের পরিচালনায় নব্বইয়ের দশক কাঁপানো অভিনেত্রী অভিনয় করতে যাচ্ছেন ভেবে তার দর্শকরা নড়েচড়ে বসেছিল। কিন্তু ‌রঙ্গনা'র ফার্স্টলুক প্রকাশের পর বয়ে যায় সমালোচনার ঝড়। অনেকে বলেন, ৭০-এর দশকেও এমন পোস্টার হয়নি কখনো। এসময় পরিচালকের মেধা নিয়েও প্রশ্ন তোলেন সবাই। কিন্তু শাবনূর সেদিকে চোখ-কান না দিয়ে একই পরিচালকের আরেক ছবি 'এখনো ভালোবাসি'তে অভিনয় করার ঘোষণা দেন। এরপরই গুঞ্জন রটে শাবনূরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আরাফাত। 

খোঁজ নিয়ে জানা যায়, শাবনূর বাংলাদেশে থাকাকালিন প্রায়ই আরাফাত তার বাসায় যেতেন। বেশ কিছু ছবি তুলেছেন তারা। আরো জানা গেছে, আরাফাতের পক্ষ থেকে শাবনূরের পরিবারারে বিয়ের প্রস্তাবও পাঠানো হয়েছে। শাবনুর এর পেজটিও নাকি এখন আরাফাতের নিয়ন্ত্রণে।  সেই পেইজ থেকে শাবনুর এর বরাত দিয়ে নিজের মুভির নিউজ শুটিং এর মিথ্যা খবর এবং বিভিন্ন ছবি পোস্ট করে। আসলে কি তাই? খোঁজ নিতে শাবনূরের হোয়াটসঅ্যাাপ নাম্বারে একাধিকবার ফোন করলে তিনি কলটি রিসিভ করেননি। 

এদিকে শাবনূর ভক্তরাও ‌'রঙ্গনা' ও 'এখনো ভালোবাসি' ছবি দুটি নিয়ে বেশ দুঃশ্চিন্তায়। প্রিয় অভিনেত্রীর কামব্যাক ছবি যদি মেধাহীন পরিচালকের হাত ধরে হয় তাহলে তো সারাজীবনের অর্জন বিসর্জন হয়ে যাবে এক নিমিষে!