ঢাকা Monday, 06 May 2024

প্রেসক্লাব রংপুর আয়োজিত মিডিয়া কাপের শিরোপা জিতল টিসিএ

রংপুর প্রতিনিধি 

প্রকাশিত: 19:51, 24 February 2024

প্রেসক্লাব রংপুর আয়োজিত মিডিয়া কাপের শিরোপা জিতল টিসিএ

রংপুর প্রেসক্লাব আয়োজিত প্রথমবারের মত মিডিয়াকাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (টিসিএ)। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় টিসিএ রংপুরের মুখোমুখি হয় রংপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন। টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে রংপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।
 
নির্ধারিত ১২ ওভারে তারা ৭৪ রান করে। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৭ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় টিসিএ। টুর্নামেন্টে ম্যান অব দ্যা টুর্নামেন্ট পুরস্কার পায় টিসিএ’র অলরাউন্ডার সাইফুল ইসলাম হৃদয়, সর্বোচ্চ রান সংগ্রহক টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-টিসিএ’র রংপুরের অলরাউন্ডার মোহাম্মদ রনি। এছাড়া সর্বোচ্চ উইকেট শিকারী ও ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার লাভ করে টিসিএ’র সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন।
 
রংপুর প্রেসক্লাবের সভাপতি মোনাব্বর হোসেন মনা’র সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মামুন-অর-রশিদ, বিসিবি’র পরিচালক, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাড. আনোয়ারুল ইসলাম, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লতিফা শওকত, তিস্তা বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আশরাফুল আলম আল আমিন, সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাহমুদুর রহমান টিটু, তিস্তা বিশ্ববিদ্যালয়ের পরিচালক মোয়াজ্জেম হোসেন সরকার, সাবেক ব্যাংক কর্মকর্তা মাসুদ করিম খান, রংপুর স্টিলের স্বত্ত্বাধিকারী হামীম আব্দুল্লাহ।
 
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরিনা লাভলী ও ক্রীড়া সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক জিতু কবীর। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, প্রেসক্লাবের সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক।
 
পরে অতিথিরা অংশগ্রহণকারী দলের অধিনায়ক ও সংগঠনের নেতৃবৃন্দের হাতে পুরস্কার তুলে দেন। শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল টিসিএ রংপুর এবং রানার্সআপ দল রংপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা।  

সেই সাথে প্রথমবারের মত এ টুর্নামেন্ট আয়োজন করায় প্রেসক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান অতিথি ও সাংবাদিক সংগঠনগুলো। আগামীতেও যেন প্রেসক্লাব এ ধরনের আয়োজন অব্যহত রাখেন, সেই প্রত্যাশা করেন তারা। টুর্নামেন্টে সকল সাংবাদিক সংগঠনের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণসহ সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।  

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি রংপুরের ৮টি সাংবাদিক সংগঠনের অংশগ্রহণে শুরু হয় মিডিয়া কাপ টুর্নামেন্ট। এর উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।