ঢাকা Friday, 26 April 2024

ভাঙ্গায় চোর সন্দেহে পিটিয়ে হত্যা

স্টার সংবাদ ডেস্ক

প্রকাশিত: 20:18, 13 February 2023

ভাঙ্গায় চোর সন্দেহে পিটিয়ে হত্যা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় চোর সন্দেহে সামাদ সরদার (৪০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।  রোববার (১২ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার ঘারুয়া ইউনিয়নের খামিনারবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সামাদ সরদার খারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের মৃত নাতু সরদারের ছেলে।

নিহত সামাদ সরদারের ভাই লালন সরদার জানান, তার ভাই গত ১০ বছর ধরে ঢাকায় শনপাপড়ি বিক্রি করেন। রোববার রাতে ঘারুয়া বাসস্ট্যান্ডে নেমে বাড়ি ফিরছিলেন তিনি। পথে খামিনারবাদ মোল্যার মোড়ে এলে ঘারুয়ার ইমরান মোড়ল (২৪), শুভ কাজী (৩০), লিখন মোড়ল (৩০), আয়নাল শেখ (২৮), জাফর (৫০) ও কুতুব শিকদার (৩৫) তাকে চকের মধ্যে ডেকে নিয়ে পিটিয়ে তাকে হত্যা করে। এ ঘটনায় জড়িত ছয়জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরও আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

ঘারুয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার হায়দার হোসেন বলেন, ঘটনার পরে জানতে পারি খারদিয়ার এলাকায় এক অটোরিকশাচালককে কোপ মেরে তার অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা চালায় সামাদ। পরে গ্রামবাসী বিষয়টি জেনে তাকে ধাওয়া করে চকের মধ্যে ধরে পিটুনি দেয়। এরপর আহতাবস্থায় হাসপাতালে নেওয়া হলে রাত ১১টার দিকে মারা যায় সে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।