ঢাকা Friday, 26 April 2024

গাইবান্ধায় স্কুলছাত্রীকে ধর্ষণ

স্টার সংবাদ

প্রকাশিত: 20:16, 22 January 2022

গাইবান্ধায় স্কুলছাত্রীকে ধর্ষণ

গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় যুবক অমিত হাসানের (২০) বিরুদ্ধে। এই ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২২ জানুয়ারি) সকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন। এর আগে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত অমিত হাসান সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের তিনদহ গ্রামের সাদা মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) গভীর রাতে ভুক্তভোগী কিশোরী বাথরুমে যাওয়ার জন্যে ঘরের বাইরে যায়। পরে ঘরে ঢুকে দরজা বন্ধ করতেই অমিত মেয়েটির মুখ চেপে ধরে। একপর্যায়ে তাকে ওই ঘরের ভেতরেই ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা এসে অমিতকে আটক করে। পরদিন সকালে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ভুক্তভোগীসহ দুজনকেই থানায় নিয়ে যায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আবদুর রউফ। তিনি জানান, জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে গাইবান্ধা সদর থানা পুলিশ বোয়ালি ইউনিয়নে নবম শ্রেণির স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এসময় ওই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে মেয়েটির মা। ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।