ঢাকা Friday, 26 April 2024

শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে : মমতাজ 

স্টার সংবাদ

প্রকাশিত: 23:10, 13 January 2023

শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে : মমতাজ 

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এবং বিশিষ্ট লোকসংগীতশিল্পী মমতাজ বেগম বলেছেন, দেখতে দেখতে চার বছর চলে গেছে। ২০২৪ সালের জানুয়ারিতে অনুষ্ঠিত হবে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনেও শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। সেজন্য আমাদের সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। 

শুক্রবার (১৩ জানুয়ারি) মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার মাহারুকান্দি ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম। 

মমতাজ বেগম বলেন, নারায়ণগঞ্জের হরিরামপুর এলাকাসহ সারাদেশে যত উন্নয়ন সব শেখ হাসিনার জন্যই হয়েছে। তিনি আছেন বলেই আমরা, এমপিরা (সংসদ সদস্যরা), এলাকার উন্নয়ন করতে পারছি। তাই হরিরামপুর এলাকার যত উন্নয়ন কাজ চলছে সেগুলো সমাপ্ত করার জন্য আবারও এই আসনটি শেখ হাসিনাকে উপহার দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। 

বক্তব্যের শুরুতেই মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ভূয়সী প্রশংসা করেন সংসদ সদস্য মমতাজ বেগম। তিনি বলেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া যখন ত্রাণ ও দুর্যোগমন্ত্রী ছিলেন তখন তিনি দু-হাত ভরে হরিরামপুরবাসীকে দিয়েছেন (উন্নয়ন সহযোগিতা করেছেন)।

তিনি বলেন, হরিরামপুরে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের যত কালভার্ট, ব্রিজ ও উন্নয়ন হয়েছে, সব মায়া ভাই দিয়েছেন। তার এসব অবদান আমরা, এই হরিরামপুরবাসী, কখনো ভুলব না। 

মমতাজ বেগম বলেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া জনগণের নেতা, শেখ হাসিনার আস্থাভাজন। তিনি বীর বিক্রম, জাতির সূর্য সন্তান, বীর মুক্তিযোদ্ধা। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুখ আহমেদ। 

এতে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।