ঢাকা Tuesday, 30 April 2024

বাবার চড়ে দেয়ালে আঘাত পেয়ে মারা গেল শিশুকন্যা

স্টার সংবাদ

প্রকাশিত: 18:16, 16 April 2024

বাবার চড়ে দেয়ালে আঘাত পেয়ে মারা গেল শিশুকন্যা

রাজধানীতে বাবার চড় খেয়ে ছিটকে দেয়ালের সঙ্গে মাথায় আঘাত পেয়ে মারা গেছে পাঁচ বছর বয়সী একটি কন্যাশিশু। পুলিশ আটক করেছে শিশুটির বাবাকে।  

সোমবার (১৫ এপ্রিল) রাতে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন হাজারীবাগ থানার ওসি নুর মোহাম্মদ। 

তিনি জানান, ওই ঘটনার পর শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (১৬ এপ্রিল) ভোরে সে মারা যায়। 

নিহত শিশুটির নাম জান্নাতুল। তার বাবা লেগুনাচালক মো. রাসেলকে পুলিশে সোপর্দ করেছেন প্রতিব্শেীরা।

শিশুটির মামা মো. রাহাত জানান, জান্নাতুল দীর্ঘ সময় মুখে খাবার নিয়ে বসে থাকত। সোমবার রাতে তাকে খাওয়ানোর সময় তার বাবা রেগে গিয়ে চড় মারে। সে সময় পাশের দেয়ালের সঙ্গে মাথা ঠুকে অজ্ঞান হয়ে যায় জান্নাতুল। 

শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা শিল্পী নামে এক প্রতিবেশী জানান, সোমবার সন্ধ্যার পরপর মেয়ের বাবা আমাকে ডেকে বলেন, খালা একটু দেখেন তো, আপনার নাতিনরে (জান্নাতুল) মারছি, তার মা নাসিমাও হাত কাইটা ফেলছে।

তিনি আরো বলেন, তিনি রাসেলের বাসায় গিয়ে দেখেন নাসিমার বাম হাত কাটা আর শিশুটি পরে আছে অচেতন অবস্থায়। সঙ্গে সঙ্গে তিনি শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

শিল্পী জানান, হাসপাতালে ভোরের দিকে জান্নাতুল মারা যায়। পরে থানায় খবর দিয়ে শিশুটির বাবাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

জানা গেছে, রাসেল ও নাসিমার একমাত্র সন্তান ছিল জান্নাতুল। তাদের গ্রামের বাড়ি ভোলা জেলার দক্ষিণ আইচা উপজেলায়। মাস দেড়েক আগে নাসিমা ও জান্নাতুলকে গ্রামের বাড়ি থেকে নিয়ে এসে হাজারীবাগের সনাতনঘর বউ বাজার এলাকায় একটি টিনশেড ঘর ভাড়া নেন রাসেল। 

ওসি নুর মোহাম্মদ জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তার বাবা পুলিশ হেফাজতে আছে। এখনও পর্যন্ত পুলিশের কাছে তার পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি।