ঢাকা Friday, 26 April 2024

পানির গাড়ি অতিরিক্ত টাকা চাইলে আমাদের জানান : তাকসিম এ খান

স্টার সংবাদ

প্রকাশিত: 20:29, 18 March 2023

পানির গাড়ি অতিরিক্ত টাকা চাইলে আমাদের জানান : তাকসিম এ খান

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খান বলেছেন, পানির কোনো গাড়ি থেকে অতিরিক্ত টাকা চাওয়া হলে বিষয়টি আমাকে জানাবেন। সরবরাহকারী অতিরিক্ত টাকা চাইলে পরের দিন থেকে তার চাকরি থাকবে না। এসময় বাড়তি টাকা চাইলে পানির গাড়িতে থাকা নাম্বারে অভিযোগ করার পরামর্শ দেন ওয়াসা এমডি।  

শনিবার (১৮ মার্চ) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের ওয়াসা ভবনে ‘আসন্ন রমজানে পানি সরবরাহ নিয়ে গণমাধ্যমের সঙ্গে মতবিনিময়’ সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

তাকসিম এ খান বলেন, পানি সরবরাহ আমরা স্বাভাবিক রাখতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব৷ রমজান মাসে আমাদের অনুরোধ পানি ব্যবহারে মিতব্যয়ী হোন। পানি শুধু পয়সা দিয়ে কিনলেই হবে না, পানি ব্যবহারে সাশ্রয়ী হতে হবে।

তিনি বলেন, গরম বাড়ার সঙ্গে সঙ্গে পানির চাহিদা বাড়ছে। আরও বাড়বে৷ সেটা ট্যাকেল করার মত সামর্থ্য আমাদের আছে। ঢাকায় পানির চাহিদা প্রচুর ওঠানামা করে।  

এ সময় জানানো হয়, আদাবর এলাকায় পানির সমস্যা। এই এলাকা ঢাকা ওয়াসার ডিএমএ ৩০১। পানি সমস্যা সমাধানে এই এলাকায় দুটি টিউবওয়েলের ব্যবস্থা করা হচ্ছে৷ টিউবওয়েল দুটি চালু হলে (সেখানে) পানির সমস্যা হবে না।