ঢাকা Thursday, 09 May 2024

বগুড়ায় বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 11:55, 6 April 2024

আপডেট: 13:11, 6 April 2024

বগুড়ায় বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ 

বগুড়া সদরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। শনিবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত তিনজনই বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী। তারা হলেন, ওই সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক ফাইম (৫৫), আব্দুল হান্নান (৪৪) ও চেইন মাস্টার আলগীর হোসেন (৪২)। তাদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে৷  

প্রত্যক্ষদর্শী আবুল কালাম নামের এক দিনমজুর বলেন, বিকট শব্দ শুনে দেখতে পাই প্রাইভেটকারের এক যাত্রী ছিটকে সড়কে পরে ঘটনাস্থলেই মারা যান। পরে দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটির কাছে গিয়ে ভেতরে নিহত আরও দুইজনকে দেখতে পাই। পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করেন। প্রাইভেটকারটি সামনে থাকা একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, সকালে প্রাইভেটরাটি নওগাঁর দিকে যাচ্ছিলো। এরুলিয়ার সামনে ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যাওয়ায় গাড়িটি কেটে মরদেহ বের করতে হয়েছে। আহত দুইজনকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।