ঢাকা Monday, 20 May 2024

ফুলবাড়ীতে কাভার্ডভ্যানচাপায় জেলে নিহত, আহত ৩

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: 14:30, 9 May 2024

ফুলবাড়ীতে কাভার্ডভ্যানচাপায় জেলে নিহত, আহত ৩

ছবি: স্টার সংবাদ

দিনাজপুরের ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের সাথে অটোভ্যানের সংঘর্ষে ছামছুল আলম (৬৫) নামে এক জেলে নিহত হয়েছে। এঘটনায় অটোভ্যান চালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) সকাল ৮টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ফুলবাড়ী পৌর এলাকার বারোকোনা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছামছুল আলম পার্বতিপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের বারঘরিয়া গ্রামের মৃত মজিতুল্লার ছেলে। তিনি পেশায় একজন জেলে। আহতরা হলেন, পার্বতিপুর উপজেলার উত্তরা আনন্দবাজার গ্রামের রফিকুল ইসলাম (৬০), মাবুদ (৪২), শফিকুর রহমান (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে হতাহতরা ফুলবাড়ী ঢাকা মোড় এলাকা থেকে ভ্যান যোগে জাল নিয়ে বিরামপুর অভিমুখে মাছ ধরতে যাচ্ছিল। এসময় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ফুলবাড়ী পৌর এলাকার বারোকোনা নামক স্থানে বিরামপুর থেকে ফুলবাড়ী অভিমুখে আসা একটি কাভার্ডভ্যানের সাথে অটোভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোভ্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং কাভার্ডভ্যানটি ছিটকে রাস্তার পাশে ধানের জমিতে পড়ে যায়। এতে অটোভ্যানে থাকা ছামছুল আলম ঘটনাস্থলেই নিহত হন এবং ভ্যান চালকসহ তিনজন গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের আশংঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কাভার্ডভ্যানটি থানায় নিয়ে আসা হয়েছে, তবে চালক পলিয়েছে। এই বিষয়ে সড়ক পরিবহন আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।