ঢাকা Saturday, 27 April 2024

জাতীয় স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিংগাইর প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: 11:15, 26 March 2024

জাতীয় স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিংগাইর প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিংগাইর প্রেস ক্লাবের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় সিংগাইর প্রেস ক্লাবের সদস্যরা এই পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সকল কর্মসূচিতে অংশ নেন প্রেস ক্লাবের সাংবাদিকরা।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সিংগাইর প্রেস ক্লাবের আহবায়ক ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সিংগাইর প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম, সদস্য সচিব ও দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. রকিবুল হাসান বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ, দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি সাইফুল ইসলাম তানভীর, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি মো. সোহরাব হোসেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক মানবজমিন প্রতিনিধি আতাউর রহমান, দৈনিক সংগ্রাম প্রতিনিধি আলহাজ মো. তারিক বিল্লাহ খান প্রমুখ।

এদিকে জাতির পিতার প্রতিকৃতিতে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফায়ার সার্ভিস, ক্রীড়া সংস্থা, পৌরসভা, ইসলামিক ফাউন্ডেশন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।