ঢাকা Thursday, 02 May 2024

পায়রা বন্দরের নির্বাহী প্রকৌশলীর অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সন্মেলন 

পটুয়াখালী প্রতিনিধি  

প্রকাশিত: 20:43, 8 March 2024

পায়রা বন্দরের নির্বাহী প্রকৌশলীর অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সন্মেলন 

পটুয়াখালীর কলাপাড়ায় জামাত বিএনপি ও সরকার বিরোধী ষড়যন্ত্রকারীদের সাথে সখ্য তৈরি করে পায়রা বন্দরের ঠিকাদারী কাজ আপন ভাইকে দিয়ে করাচ্ছেন নির্বাহী প্রকৌশলী নাসীর, সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার বেলা ১১টায় পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবে লিখতি বক্তব্য পাঠ করে সাংবাদিকদের এসব কথা জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার।

এসময় তিনি বলেন, পায়রা বন্দরে ভুমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত পরিবারকে অগ্রাধিকার না দিয়ে আপন ভাইয়ের মাধ্যমে সরকার বিরোধী চিহ্নিত ষড়যন্ত্রকারীদের দিয়ে বন্দরের ঠিকাদারী কাজ করাচ্ছেন নির্বাহী প্রকৌশলী নাসির উদ্দিন। পায়রা বন্দরে এখন বিএনপি জামায়াত সন্ত্রাসীরা কাজ করছেন। আওয়ামী লীগের কেউ জানতে চাইলে তাদেরকে চাঁদাবাজ বলে বিভিন্ন সংবাদমাধ্যমে মিথ্যা তথ্য ছড়িয়ে দিচ্ছে এই চক্রটি। তাই শেখ হাসিনার আশুহস্তক্ষেপ চাইছেন আওয়ামী লীগের নেতা কর্মীরা। 

এসময় উপস্থিত আওয়ামী নেতারা নির্বাহী প্রকৌশলী নাসির উদ্দীনের নানা অনিয়ম ও দুর্নীতির তথ্য গণমাধ্যম কর্মীদের সামনে তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগ সহ সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি অধ্যক্ষ ড,শহিদ বিশ্বাস,  পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারসহ সহযোহী সংগঠনের নেতারা ও কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।