ঢাকা Tuesday, 30 April 2024

স্ত্রীকে হত্যার পর ৯৯৯- এ ফোন দিয়ে স্বামীর আত্মসমর্পণ

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: 18:18, 11 February 2024

স্ত্রীকে হত্যার পর ৯৯৯- এ ফোন দিয়ে স্বামীর আত্মসমর্পণ

ছবি : সংগৃহীত

হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যার পর জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে আত্মসমর্পণ করেছেন এক ব্যক্তি। তাকে গ্রেপ্তার করে আইনি পদক্ষেপ নিচ্ছে পুলিশ।

রোববার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বরিশালের বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পিজিএস এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত সুমন রায় নগরীর ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। নিহত বীথি সমদ্দার গোপালগঞ্জের বাসিন্দা বসু সমদ্দারের মেয়ে।

বানারীপাড়া থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, পারিবারিক সমস্যা নিয়ে বেলা ১১টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে তর্ক হয়। এ সময় দুইজন হাতাহাতিতেও জড়িয়ে পড়েন। একপর্যায় ক্ষিপ্ত হয়ে সুমন স্ত্রীকে এলোপাতারিভাবে হাতুড়িপেটা করেন। প্রতিবেশীরা বিথীকে উদ্ধার করে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে তাকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল চারটার দিকে মারা গেছেন বীথি।

তিনি আরো বলেন, সুমন রায়ের সঙ্গে বীথির ৫ বছর আগে বিয়ে হয়। এই দম্পতির সুক্তা রায় নামের তিন বছর বয়সী এক কন্যা রয়েছে। বাড়ি থেকে সুমনকে গ্রেপ্তার করা হয়েছে।

নগরীর ৬ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. জাকির হোসেন বলেন, আমি সেখানে গিয়েছি। স্থানীয়রা জানিয়েছেন, সকালে ঘুম থেকে উঠে সুমনের বাবা- মা কাজে বের হন। তখন বাসায় সুমন ঘুমিয়ে ছিল। পরে প্রতিবেশীরা চিৎকার শুনতে পান। তারা যাওয়ার পর সুমন বলেছে, কেউ ভেতরে আসবেন না। কাজ হয়ে গেছে। পরে সে নিজে পুলিশে ফোন দিয়ে বিষয়টি জানিয়েছেন। আমরাও জানিয়েছি। পুলিশ এসে তাকে গ্রেপ্তার করেছে। 

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, স্বামী ৯৯৯ কল করে হত্যা কথা জানিয়ে আত্মসমর্পণ করেছে। পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করেছে। স্ত্রীর ভাই এসেছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।