ঢাকা Tuesday, 07 May 2024

সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 14:45, 22 July 2023

আপডেট: 16:29, 22 July 2023

সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সিএনজিচালিত অটোরিক্সার সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই সিএনজি যাত্রী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন সিএনজিতে থাকা আরো তিন যাত্রী। শনিবার (২২ জুলাই) সকালে উপজেলার ফলিমারি বিলের সোনাজল এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার গোহালবাড়ি এলাকার মৃত. ইদ্রিসের মেয়ে ফাতেমা খায়ের (৪৩) ধরমপুর এলাকার শমসের আলীর ছেলে আল হেলাল (৩৫) এ ঘটনায় আহত হোসেন ভিটা এলাকার নজরুল ইসরাইল এবং বিরেসশ্বরপুর এলাকার নাঈম ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে ভোলাহাট মেডিকেল মোড় থেকে যাত্রী নিয়ে সিএনজিটি কানসাটের উদ্দেশ্যে ছেড়ে যায়। সময় ফলিমারি বিলের সোনাজল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির একযাত্রী মারা যায়। ঘটনায় আহত হয় সিএনজির আরো চার যাত্রী।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আল হেলালের অবস্থার অবনতি হলে রাজশাহী নেয়ার পথে নাচোলে মারা যায় সে। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে জন।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ঘটনায় ট্রাক সিএনজিটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান ওসি।