ঢাকা Wednesday, 08 May 2024

নাটোরে ড্রামবন্দি মরদেহ উদ্ধার

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 02:00, 30 November 2022

নাটোরে ড্রামবন্দি মরদেহ উদ্ধার

নাটোরের নলডাঙ্গায় ড্রামবন্দি অবস্থায় মোজাহার (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সেনভাগের মফাপাড়া এলাকায় সড়কের পাশে ফেলা যাওয়া ড্রামে বস্তাবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

দুপুর দেড়টার দিকে রাজশাহী বিভাগীয় সিআইডির ফরেনসিক বিভাগের সদস্যরা ড্রাম খুলে রক্তাক্ত মরদেহটি বের করেন। লাশের মাথায় বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কেউ লাশটি শনাক্ত করেননি।

জানা গেছে, মৃত মোজাহারের বাড়ি নওগাঁ জেলার আত্রাই থানার পরেশনগর গ্রামে। তিনি মৃত মোসলেম আলীর ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের সেনভাগ মফাপাড়া এলাকায় সেনভাগ থেকে তেলকপি সড়কের ব্রিজের কাছে সড়কের পশ্চিম পাশে ফেলা যাওয়া একটি তালাবদ্ধ টিনের ড্রামে বস্তাবন্দি এক ব্যক্তির লাশ দেখে এলাকাবাসী থানা-পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজশাহী বিভাগীয় সিআইডি ফরেনসিক বিভাগে জানায়। দুপুর দেড়টার দিকে রাজশাহী বিভাগীয় ফরেনসিক ল্যাবের সদস্যরা ড্রাম খুলে রক্তাক্ত লাশটি বের করেন। মৃত ব্যক্তির আঙুলের ছাপ নিয়ে পরিচয় নিশ্চিত করে সিআইডি। 

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ব্রাঞ্চ) শফিকুল ইসলাম বলেন, রাজশাহী বিভাগীয় ফরেনসিক ল্যাবের সদস্যরা মরদেহটি শনাক্ত করেছেন। মৃত ব্যক্তির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, অন্য কোনো স্থানে তাকে হত্যা করে ড্রামে করে কে বা কারা সড়কের পাশে ফেলে গেছে। এ বিষয়ে তদন্ত চলছে। দুপুর ২টার দিকে লাশটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।