ঢাকা Friday, 26 April 2024

বড়াইগ্রামে ধর্ষণে ব্যর্থ, কাটা গেল বিশেষ অঙ্গও

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 00:05, 1 June 2022

বড়াইগ্রামে ধর্ষণে ব্যর্থ, কাটা গেল বিশেষ অঙ্গও

নাটোরের বড়াইগ্রামে ধর্ষণচেষ্টার অভিযোগে চাঁদ মোহাম্মদ (৫৫) নামে এক ব্যক্তির বিশেষ অঙ্গ কেটে ফেলেছেন এক প্রতিবেশী বিধবা নারী (৫০)। ঘটনার পর আহত চাঁদ মোহাম্মদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।

সোমবার (৩০ মে) দিনগত রাতে উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের প্রতাপপুর গ্রামে এ ঘটনা ঘটে। চাঁদ মোহাম্মদ উপজেলার প্রতাপপুর গ্রামের মৃত সোহরাব কারিগরের ছেলে।

জানা গেছে, ঘটনার পরপরই রাতেই চাঁদ মোহাম্মদকে গুরুতর আহতাবস্থায় প্রথমে বড়াইগ্রামে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতনের শিকার ওই নারীও আহতাবস্থায় বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয়দের বরাত দিয়ে বড়াইগ্রাম সদর ইউনিয়নের (ইউপি) সদস্য সাহাবুল ইসলাম জানান, সোমবার দিনগত রাতে তাদের চিৎকার চেঁচামেচি শুনে এগিয়ে আসেন স্থানীয়রা। সে সময় রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চাঁদ মোহাম্মদের অবস্থার অবনতি হলে তাকে রামেক হাসপাতালে নেওয়া হয়। পরে মঙ্গলবার (৩১ মে) সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়।

নির্যাতনের শিকার ওই নারী জানান, বছর দু’য়েক আগে তার স্বামী মারা গেছেন। অনেক আগে থেকে তাকে বিরক্ত করছিলেন চাঁদ মোহাম্মদ। সোমবার দিনগত রাতে প্রকৃতির ডাকে তিনি বাইরে বের হন। সে সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই ব্যক্তি তাকে ধর্ষণচেষ্টা করেন। বাধা দিলে গলায়, হাতে কামড়ে এবং গলা টিপে তাকে মেরে ফেলার চেষ্টা চালান। পরে কোনো উপায় না দেখে হাতের কাছে থাকা ধারালো একটি অস্ত্র দিয়ে চাঁদ মোহাম্মদের বিশেষ অঙ্গ কেটে ফেলতে বাধ্য হন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, এ ঘটনায় এখনও থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।