ঢাকা Tuesday, 30 April 2024

পাগলি জায়েদার সন্তানের বাবা কে? 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:15, 17 February 2023

পাগলি জায়েদার সন্তানের বাবা কে? 

জায়েদা বেগম (২৫) মানসিক ভারসাম্যহীন, অর্থাৎ প্রচলিত ভাষায় যাকে পাগল বলা হয়ে থাকে। সেই জায়েদা সন্তানের মা হয়েছেন। কিন্তু তার সন্তানের বাবা কে? সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে।   

জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি বিকালে একটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন জায়েদা। পটুয়াখালীর বাউফলের কালাইয়া ইউনিয়নের বাজে সন্দীপ তুলাতলা দিলু মিস্ত্রির দোকানের সামনে এই নবজাতকের জন্ম দেন তিনি।   

জায়েদা বেগমের বাবার নাম জব্বার কারী ও মায়ের নাম মাজেদা বেগম। তিনি স্বামীর নাম ‘নেওয়াজ’ ব্যতীত আর কিছুই বলতে পারেন না। 

নবজাতক ও মা স্থানীয় শহিদ সরদারের আশ্রয়ে আছেন। স্থানীয়রা জানান, দেড় মাস আগে পাগলি জায়েদা বেগম তুলাতলা এলাকায় আসেন। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত দুটার দিকে জায়েদার প্রসব ব্যথা ওঠে। পরদিন বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে মান্তা পরিবারের দাই চন্দ্রবানের সহযোগিতায় একটি ছেলে সন্তানের জন্ম দেন তিনি। কিন্তু জায়েদা তার সন্তানের পিতৃপরিচয় দিতে পারেননি।

কালাইয়া ইউনিয়নের চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা জানান, খবরটি শুনে তিনি মানসিক ভারসাম্যহীন জায়েদা বেগমকে সহিদ সরদারের ঘরে আশ্রয়ের ব্যবস্থা করে দেন।