ঢাকা Tuesday, 07 May 2024

আদিতমারীতে স্কুলছাত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা, প্রতিবেশী আটক 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 04:30, 14 February 2023

আদিতমারীতে স্কুলছাত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা, প্রতিবেশী আটক 

লালমনিরহাটের আদিতমারীতে এক স্কুলছাত্রী আট মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। তাকে ধর্ষণের অভিযোগে আটক করা হয়েছে আনছার আলী (৫০) নামে এক ব্যক্তিকে। 

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লালমনিরহাটের আদিতমারী থানায় ধর্ষণ মামলা করেছেন ওই স্কুলছাত্রীর বাবা। এরপরই আটক করা হয় আনছার আলীকে। তিনি আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া রজবপাড়া গ্রামের মৃত হাচত আলীর ছেলে। 

জানা গেছে, প্রায় আট মাস আগে প্রতিবেশী এক স্কুলছাত্রীকে (১৪) বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন আনছার আলী। মেয়েটিকে হত্যার হুমকি দিয়ে বিষয়টি গোপন রাখতে বলেন তিনি। প্রাণ বাঁচাতে বিষয়টি গোপন রাখে ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী। পরে তার শরীরের পরিবর্তন বুঝতে পেরে চিকিৎসকের মাধ্যমে পরীক্ষা-নিরীক্ষা করে পরিবারের সদস্যরা জানতে পারেন সে আট মাসের অন্তঃসত্ত্বা। পরে ভুক্তভোগী তার ধর্ষণের ঘটনাটি পরিবারকে জানায়। 

সোমবার দুপুরে বিষয়টির বিচার চেয়ে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আনছার আলীর বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগটি আমলে নিয়ে সোমবার বিকেলে অভিযুক্ত আনছার আলীকে আটক করে পুলিশ। এ সময় আটক ব্যক্তির পকেট থেকে দুটি যৌনউত্তেজক ট্যাবলেট ও কনডম পাওয়া যায়। 

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম বলেন, বাদীর অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আটক ব্যক্তিকে গ্রেফতার দেখানো হয়েছে।