ঢাকা Tuesday, 30 April 2024

পটুয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

পটুয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত: 18:37, 16 April 2024

পটুয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

পটুয়াখালী-কলাপাড়া মহাসড়কের কলঙ্ক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় নজরুল ইসলাম নাহিদ (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

সোমবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মৃত নজরুল পটুয়াখালী সদর সাবরেজিস্টার অফিসের নকল শাখার তল্লাশিকারক পদে কর্মরত ছিলেন। তিনি পটুয়াখালী পৌর শহরের কলাতলা এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নজরুল সন্ধ্যায় পটুয়াখালীর বাসা থেকে শ্বশুরবাড়ি ঈদের দাওয়াত খেতে নিজে মোটরসাইকেল চালিয়ে কলাপাড়া উপজেলার বানাতিবাজার এলাকায় রওনা দেন। পরে কলঙ্ক এলাকায় সড়কের ওপর তার মোটরসাইকেলটির পাশে তাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এসময় তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম ছিল। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাত হওয়ায় দুর্ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি।

স্থানীয়দের ধারণা, কোনো বড় যানবাহনের ধাক্কায় অথবা নিজেই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পড়ে যান তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

নজরুলের শ্বশুর সালাউদ্দিন খান জানান, ঈদ উপলক্ষে আমার জামাতার আমার বাড়িতে আসার কথা ছিল। তিনি আরো জানান, আমার দুই নাতি রয়েছে। তারা এতিম হয়ে গেল।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, এটি পার্শ্ববর্তী আমতলী এলাকার ঘটনা। আমতলী থানা পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। তারপরও হাসপাতালে কলাপাড়া থানা পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে।