ঢাকা Tuesday, 30 April 2024

চড়কপূজায় যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৬

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: 17:34, 16 April 2024

চড়কপূজায় যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৬

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভগবাননগর গ্রামে স্বাধীন বিশ্বাস (২৪) নামে এক তরুণকে পিটিয়ে হত্যার মামলায় ছয় আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। 

সোমবার (১৫ এপ্রিল) ঝিনাইদহ ও মাগুরা জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব এসব তথ্য জানায়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন - ভগবাননগর গ্রামের সজীব বিশ্বাস (২০), বিজয় বিশ্বাস (১৮), সুশান্ত বিশ্বাস (৩৫), সুভাষ বিশ্বাস (৪০), প্রসেনজিৎ বিশ্বাস (২৬) ও পলাশ বিশ্বাস (১৬)।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার মেজর নাঈম আহমেদ জানান, চড়কপূজা উপলক্ষে ভগবাননগর গ্রামের আদিবাসী পল্লিতে গত ১৪ এপ্রিল দুপুরে কাদা খেলা নিয়ে স্থানীয় কালীমন্দিরের পাশে সুনিল বিশ্বাসের সঙ্গে শান্তি বিশ্বাস, শিপন বিশ্বাস ও টিপন বিশ্বাসের কথাকাটাকাটি হয়। ঘটনার দিন রাতে স্থানীয় একটি দোকানে গেলে সুনিল বিশ্বাসকে মারধর করে প্রতিপক্ষের সমর্থকরা। সুনিল বিশ্বাসকে রক্ষা করতে এলে তার ছেলে স্বাধীন বিশ্বাসকেও পিটিয়ে আহত করে তারা। স্বাধীন বিশ্বাসকে উদ্ধার করে জেলার সদর হাসপাতালে আনেন স্থানীয় লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

মেজর নাঈম আহমেদ বলেন, এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে শৈলকুপা থানায় ১৪ জনের নামসহ অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামি করে মামলা করেছেন। এরপর থেকেই আসামিদের গ্রেপ্তার করতে তদন্ত শুরু করে র‌্যাব। গতকাল দিন ও রাতের বিভিন্ন সময়ে জেলার ভাটই বাজার, শৈলকুপা থানার বিভিন্ন এলাকা ও মাগুরা জেলার কয়েকটি স্থান থেকে এজাহারভুক্ত ছয় আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের শৈলকুপা থানায় সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলমান আছে।