ঢাকা Monday, 06 May 2024

কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রীকে লালমনিরহাটে বদলি

স্টার সংবাদ

প্রকাশিত: 19:52, 11 April 2024

কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রীকে লালমনিরহাটে বদলি

কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) প্রতিষ্ঠাতা ও সংগঠনের প্রধান নাথান বমের স্ত্রী লেলসমকিম বমকে বান্দবানের রুমা স্বাস্থ্য কমপ্লক্স থেকে লালমনিরহাটে বদলি করা হয়েছে।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের উপসচিব পরিচালক (প্রশাসন) মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত স্বাস্থ্য সেবা বিভাগ, নার্সিং সেবা-১ শাখার ৮ এপ্রিল এক স্মারকের আলোকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স লেলসমকিম বমকে লালমনিরহাট ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে তাৎক্ষণিক বদলি করা হয়। একই পত্রে, একই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নার্স দীপালি বৈড়াকেও লালমনিরহাটের একই হাসপাতালে বদলি করা হয়েছে। লেলসমকিম বম (বুধবার) ১০ এপ্রিল রুমা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মস্থল ত্যাগ করেছেন বলে একটি সূত্র থেকে জানা গেছে। 

নাথানের নেতৃত্বাধীন কেএনএফ গত ২ এপ্রিল রুমা উপজেলা সোনালী ব্যাংকে হানা দিয়ে পুলিশ ও আনসার বাহিনীর ১৪টি অস্ত্র এবং চার শতাধিক গুলি লুট করে। এ ঘটনার একদিন পরই থানচি উপজেলার সোনালী ও কৃষি ব্যাংকে হানা দিয়ে প্রায় ১৮ লাখ টাকা লুট করে তারা। এসব ঘটনার পর বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালিত হচ্ছে। এই অভিযানে এখন পর্যন্ত ৫৬ জন গ্রেপ্তার হয়েছে বলে জানা গেছে।