ঢাকা Tuesday, 30 April 2024

শৈলকূপায় সংসদ সদস্য আব্দুল হাইর স্মরণে দোয়া মাহফিল-শোকসভা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: 19:57, 5 April 2024

শৈলকূপায় সংসদ সদস্য আব্দুল হাইর স্মরণে দোয়া মাহফিল-শোকসভা অনুষ্ঠিত

ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের স্মরণে দোয়া মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকালে শৈলকূপা ডিগ্রি কলেজ মাঠে এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. আব্দুল হাকিম আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, শৈলকূপা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সংসদ সদস্যের পুত্র তানভীর হাসান জিসান, আসাফোর সভাপতি সাইদুর রহমান সজল প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কর্মের গুরুত্ব তুলে ধরেন। পরে দোয়া মাহফিলে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া মাহফিলে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ১৬ মার্চ থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসন থেকে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। তার বয়স হয়েছিল ৭২ বছর।