ঢাকা Saturday, 27 April 2024

বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ৪

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: 11:27, 29 March 2024

আপডেট: 14:56, 29 March 2024

বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ৪

ফাইল ছবি

নাটোরের নলডাঙ্গায় বাড়ি থেকে ডেকে নিয়ে হিমেল হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে উপজেলার পিপরুল ইউনিয়ন পরিষদের পুরাতন ও পরিত্যক্ত ভবনের ভিতর এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত হিমেল উপজেলার পিপরুল গ্রামের মো. ফারুক সরদারের ছেলে। সে পাটুল-হাপানিয়া স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র ছিল।

এ ঘটনায় ৪ সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তারা হলেন- হিমেলের বন্ধু পার্থ, মেহেদি, সজুন ও শিমুল।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান বলেন, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে পার্থ নামে এক সহপাঠী বন্ধু মোবাইল ফোনে হিমেলকে পিপরুল ইউনিয়ন পরিষদের পুরাতন ও পরিত্যক্ত ভবনে ডেকে নেয়। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পান তার স্বজনরা। পরে সন্ধ্যা গড়িয়ে রাত হলেও বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও তার সন্ধান না পেয়ে তারা থানা পুলিশকে জানান। এ অবস্থায় নিখোঁজ হিমেলকে উদ্ধারে অনুসন্ধানে নামেন পুলিশ।

ওসি আরো বলেন, মোবাইল ফোনের সূত্র ধরে হিমেলের বন্ধু পার্থকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেয়া তথ্যমতে, রাত সাড়ে ১২টার দিকে পিপরুল ইউনিয়ন পরিষদের পুরাতন ও পরিত্যক্ত ভবনে রক্তাক্ত ও ক্ষতবিক্ষত অবস্থায় হিমেলের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় হিমেলের বন্ধু পার্থ, মেহেদি, সজুন ও শিমুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আর ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।