ঢাকা Saturday, 27 April 2024

বিলাইছড়ির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে রেমলিয়ানা পাংখোয়া

রাঙ্গামাটি প্রতিনিধি 

প্রকাশিত: 17:34, 28 March 2024

বিলাইছড়ির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে রেমলিয়ানা পাংখোয়া

রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলায় হাসপাতাল এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকার পরিদর্শন করেছেন রাঙ্গামাটি জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রেমলিয়ানা পাংখোয়া। এ সময় তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত লোকজনের সাথে কথা বলেন এবং সমবেদনা জ্ঞাপন করেন।  

পরিদর্শন কালে বিলাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিরোত্তম তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুকুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, ১ নং বিলাইছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, ৪ নং বড়থলী ইউপি চেয়ারম্যান আতু মং মারমা সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

রেমলিয়ানা পাংখোয়া ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানিয়ে বলেন অগ্নিকাণ্ডে যে ক্ষতি হয়েছে তা কারো পক্ষে পুরণ করা সম্ভব নয়। রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর অনুপস্থিতিতে আমরা আপনাদের পাশে থেকে মনোবল বাড়ানোর চেষ্টা করছি। তিনি আসলে আলোচনার মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া হবে। রাঙ্গামাটি জেলা পরিষদ সব সময় রাঙ্গামাটির জনগণের পাশে আছে এবং থাকবে।

উল্লেখ ২৭ মার্চ সন্ধ্যায় হাসপাতাল এলাকায় অগ্নিকাণ্ডে ৫ টি বসত ঘর সম্পুর্ণ পুড়ে যায়, ৫ টি আংশিক ক্ষতিগ্রস্ত হয় এবং ভাড়াটিয়া ৩ জন ছাত্র ছাত্রীর সমস্তকিছু পুড়ে যায়।