ঢাকা Monday, 29 April 2024

ঠাকুরগাঁওয়ে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: 18:44, 19 March 2024

ঠাকুরগাঁওয়ে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ঠাকুরগাঁওয়ে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মাহবুবা বেগম (৪৫) ও মনসুর রহমান (৫০) নামের দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়কের ইসলাম প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকেলে সময় শহরের বঙ্গবন্ধু সড়কের ইসলাম প্লাজার সামনে নিহতের এ ঘটনা ঘটে।

মাহবুবা বেগম পঞ্চগড় সদর উপজেলার নয়াবস্তি এলাকার মৃত ফজলুল হকের স্ত্রী ও মনসুর রহমান ঠাকুরগাঁও সদর উপজেলার গোবিন্দনগর এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। তারা দুজন সুগার মিলের কর্মচারী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে অফিস ছুটির পর পঞ্চগড় যাওয়ার উদ্দেশ্যে সহকর্মী মনসুর রহমানের মোটরসাইকেলে করে ঠাকুরগাঁও বাসস্ট্যান্ড পর্যন্ত যাচ্ছিলেন মাহবুবা বেগম। শহরের বঙ্গবন্ধু সড়কের ইসলাম প্লাজার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালিয়াডাঙ্গীগামী একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে দুজনই রাস্তায় ছিটকে পড়েন।

স্থানীয়রা দ্রুত উদ্ধার করে তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহবুবাকে মৃত ঘোষণা করেন। এর ১০ মিনিট পর প্রাথমিক চিকিৎসা চলাকালীন সময়ে মনসুর রহমানও মারা যান।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে আটক করা যায়নি। অভিযোগ সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।