ঢাকা Wednesday, 01 May 2024

ভাঙ্গায় বাস উল্টে নিহত ৩, আহত ১০

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 10:06, 8 March 2024

আপডেট: 14:33, 8 March 2024

ভাঙ্গায় বাস উল্টে নিহত ৩, আহত ১০

ফরিদপুরে ভাঙ্গায় বাস উল্টে পড়ে তিনজন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১টা ৫০ মিনিটের দিকে এই দুর্ঘটনা ঘটে। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের এসআই মো. নোমান শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ইমরান ট্রাভেলসের একটি বাস দ্রুত ও বেপরোয়া গতিতে বরগুনা থেকে ঢাকায় আসার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারায়। এসময় বাসটি উল্টে ঘটনাস্থলে শফিকুল ইসলাম সুরুজ (৪৫) ও আনুমানিক ৪৮ বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হন। এছাড়া হাসপাতালে নেয়ার পর মারা যান আরেকজন। 

আহতদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।  

এসআই নোমান শিকদার জানান, বরগুনা থেকে ঢাকাগামী বেপরোয়া গতির ইমরান ট্রাভেলস নামে একটি বাস ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে আরেকজন নিহত হন। আহত হন অন্তত ১০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায়।  

তিনি আরো জানান, বাসটি হাইওয়ে থানা হেফাজতে আনা হয়েছে। বাসটির চালক ও হেলপার পলাতক। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।