ঢাকা Sunday, 05 May 2024

নারায়ণগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আহত ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: 13:00, 10 February 2024

নারায়ণগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আহত ১

ফাইল ছবি

নারায়ণগ‌ঞ্জে চাষাড়া এলাকায় আল আমিন ওরফে দানিয়াল (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আহত হয়েছেন আরো একজন। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১১টার দিকে চাষাড়া বালুর মাঠ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আল আমিন ফতুল্লার মাসদাইর এলাকায় দেলোয়ার মিয়ার ছেলে। আর আহত শুভ (২২) একই এলাকার শাহজালালের পুত্র। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আল আমিন অটোরিকশা গ্যারেজের ব্যবসার সঙ্গে সম্পর্কিত ছিল। আর শুভ একটি কারখানার মেশিন অপারেটর হিসেবে কাজ করতো।

নিহতের স্বজনদের দাবি, পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে মাসদাইর এলাকার রমু নামের এক ব্যক্তিকে আটক করেছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সোয়া ১১টার দিকে নগরীর চাষাড়া বালুর মাঠ এলাকায় প্রকাশ্যে ওই দুই যুবককে কুপিয়ে আহত করে কয়েকজন যুবক। পরে তাদেরকে রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যায় হামলাকারীরা। এরপর ফতুল্লার মাসদাইর এলাকায় আহতদের বাড়ির সামনে নিয়ে তাদের রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তাসলিম আহমেদ জানান, বেশ কিছুদিন আগে ওই এলাকার সন্ত্রাসী রমুর নাতি হিসেবে পরিচিত অনিক ও তার লোকজনের সঙ্গে আল আমিনের মারামারি ঘটনা ঘটে। এর মধ্যে রমু ওই এলাকার শীর্ষ মাদক কারবারি এবং আধিপত্য বিস্তার নিয়ে শুক্রবার রাতে আল আমিনের ওপর হামলা চালায়। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রমুকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।