ঢাকা Monday, 29 April 2024

প্রেমিকের জন্য থানার ভেতরেই কিশোরীর বিষপান

স্টার সংবাদ

প্রকাশিত: 11:12, 5 February 2024

আপডেট: 16:51, 5 February 2024

প্রেমিকের জন্য থানার ভেতরেই কিশোরীর বিষপান

রাজশাহীতে প্রেমিকের জন্য থানায় পুলিশ হেফাজতে থাকা অবস্থায় এক কিশোরী বিষপান করেছেন। রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজশাহীর তানোর থানায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সম্প্রতি তানোর উপজেলার বনকেশর গ্রামের আলামিন (২৫) নামের এক সন্তানের বাবার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তানোর পৌরসভার আসন্ন এসএসসি পরীক্ষার্থী কিশোরীর। গত ২ ফেব্রুয়ারি রাতে আলামিনের সঙ্গে পালিয়ে যায় ওই কিশোরী। এরপর তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়। পুলিশ আলামিন এবং ওই কিশোরীকে ঢাকা থেকে আটক করে রোববার থানায় নিয়ে আসে। পরে কিশোরীকে পরিবারের সঙ্গে যেতে পরিবার ও পুলিশ চাপ দেয়। এ সময় কৌশলে বাথরুমে গিয়ে তার সঙ্গে থাকা বিষ পান করে কিশোরী। বিষয়টি টের পেয়ে পুলিশ তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে তার পেট ওয়াশ করে তাকে সুস্থ করে তোলা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ওই কিশোরী বলেন, ‘আমি আলামিনকে ভালোবাসি। তার সঙ্গেই যেতে চাই।’

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, ‘কিশোরীর পরিবারের অভিযোগ পেয়ে ঢাকা থেকে ওই কিশোরী ও আলামিনকে আটক করে থানায় নিয়ে আসার পর থানার মধ্যে একটি দুর্ঘটনা ঘটে। ওই কিশোরী আপাতত সুস্থ আছে। পরবর্তীতে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।’