ঢাকা Monday, 29 April 2024

মুখোমুখি সংঘর্ষে বাস- প্রাইভেটকারে আগুন, নিহত ১

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: 12:41, 21 December 2023

মুখোমুখি সংঘর্ষে বাস- প্রাইভেটকারে আগুন, নিহত ১

ছবি : সংগৃহীত

গোপালগঞ্জে বাস ও প্রাইভেটকারের মখোমুখি সংঘর্ষে দুই গাড়িতেই আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে প্রাইভেটকারের চালক নিহত ও তিন যাত্রী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ঢাকাখুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল ইটভাটা এলাকায় এই ঘটনা ঘটে। 

এ ঘটনায় নিহত ব্যক্তির নাম মোহাম্মদ উল্লাহ (৩৮)। তিনি প্রাইভেটকারের চালক ছিলেন। অন্যদিকে আহতরা হলেন- প্রাইভেটকারে থাকা তিন সহোদর ফাহিম (২০), ফাহাদ (১৮) এবং ইফাদ (১৬)

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রাতইল ইটভাটা এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি প্রাইভেটকারের মখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি বাসের নিচে ঢুকে যায়। প্রথমে প্রাইভেটকারে আগুন লাগে, সেই আগুন বাসে ছড়িয়ে পড়ে। এতে দুইটি গাড়িতে আগুন ধরে যায়। তবে বাস যাত্রীদের কোনো ক্ষতি হয়নি।

এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক নিহত হন এবং প্রাইভেটকারে থাকা তিন সহোদর আহত হন। আহতদেরকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

কাশিয়ানী হাইওয়ে থানাপুলিশের পরিদর্শক আবুল হাসেম মজুমদার জানান, এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়ক প্রায় দুই ঘণ্টা সড়ক চলাচল বন্ধ থাকার পর পুলিশ যানবাহন চলাচল স্বাভাবিক করে।