ঢাকা Friday, 26 April 2024

নরসিংদীতে ছাত্রদল নেতাকে গুলি

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 04:00, 17 January 2023

নরসিংদীতে ছাত্রদল নেতাকে গুলি

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নরসিংদীর পলাশে মিছিলে যাওয়ার পথে ছাত্রদলের সদস্য সচিব মো. মোস্তাফিজুর রহমান পাপনকে গুলি করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

অভিযোগ উঠেছে, পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. রুবেল মিয়া গুলি করেন পাপনকে। 

এ বিষয়ে ঘটনার প্রত্যক্ষদর্শী পৌর ছাত্রদলের সদস্য সচিব আরিফুল ইসলাম জানান, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পলাশ উপজেলা ও বিএনপির অঙ্গ সংগঠনের উদ্যোগে পলাশে একটি মিছিল হওয়ার কথা ছিল বিকাল ৩টায়। তারই পরিপ্রেক্ষিতে মিছিলে অংশগ্রহণ করার জন্য পলাশ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো. মোস্তাফিজুর রহমান পাপনসহ আমরা পলাশ উপজেলার সামনে উপস্থিত হওয়ার জন্য বের হই। এ সময় পাপনের সঙ্গে ঘোড়াশাল পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক আমান উল্লাহ আমানসহ একাধিক নেতা ছিলেন।

তিনি আরো বলেন, সমাবেশে যাওয়ার উদ্দেশ্যে আমরা সবাই জড়ো হলে ঘোড়াশাল পৌরসভার সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি মো. রুবেল মিয়া দলবল নিয়ে এসে আমাদের বাধা দেন এবং মারধর করেন। এতে আমিসহ একাধিক নেতাকর্মী আহত হই। মারামারির একপর্যায়ে পাপনকে হত্যার উদ্দেশ্যে সামসুর টেকে নিয়ে গুলি করেন রুবেল। গুলিবিদ্ধ অবস্থায় আমরা পাপনকে প্রথমে পলাশ উপজেলা হাসপাতালে নিয়ে যাই। পরে অবস্থা আশঙ্কাজনক দেখে নরসিংদী জেলা সদর হাসপাতালে পাঠাই।

এ বিষয়ে পলাশ থানার ওসি ইলিয়াস হোসেন জানান, ঘটনা শুনেছি; কিন্তু কোনো লিখিত অভিযোগ পাইনি। তদন্ত চলছে। ঘটনার সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।