ঢাকা Friday, 26 April 2024

মাহিন্দ্রা উল্টে ২ ভাগ্নেসহ মামা নিহত

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 20:39, 4 December 2022

মাহিন্দ্রা উল্টে ২ ভাগ্নেসহ মামা নিহত

জমি চাষ শেষে বাড়ি ফেরার পথে খাদে পড়ে মাহিন্দ্রা উল্টে প্রাণ গেলো দুই ভাগ্নেসহ মামা। 

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাদারীপুর সদর উপজেলার ঝাউদিতে এ দুর্ঘটনা ঘটে। তবে অল্পের জন্যে প্রাণ রক্ষা পান মাহিন্দ্রাচালক। নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মাদ্রা গ্রামের আব্দুল জলিল ফরাজীর ছেলে জহিরুল ফরাজী (২২) ও তার দুই ভাগ্নে কালু ফরাজীর ছেলে জুবায়ের ফরাজী (১১), জিহাদ ফরাজী (৭)। এদিকে গুরুতর আহত অপর মামা হলেন আসাদ ফরাজী (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের পরিদর্শক নূর মোহাম্মদ শিকদার।

স্বজনরা জানান, জমিতে কাজ শেষে শনিবার সন্ধ্যা ৬টার দিকে মাহিন্দ্রা গাড়িতে দুই ভাগ্নে জুবায়ের, জিহাদ ও ছোটভাই জহিরুলকে নিয়ে ঘুরতে বের হন আসাদ ফরাজী। মাদারীপুর সদর উপজেলার মাদ্রা এলাকায় এলে হঠাৎ মাহিন্দ্রা গাড়িটি উল্টে যায়। এ সময় জুবায়ের, জিহাদ ও জহিরুল ছিটকে পাশের পুকুরের পানিতে তলিয়ে যায়। 

চালক আসাদ গুরুতর অবস্থায় সড়কে পড়ে থাকেন। প্রকট শব্দ পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে তল্লাশি শুরু করেন এলাকাবাসী। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারাও শুরু করে উদ্ধার অভিযান। এক ঘণ্টা পর পানি থেকে তোলা হয় জুবায়ের, জিহাদ ও জহিরুলকে। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন। 

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শন নুর মোহাম্মদ জানান, দীর্ঘক্ষণ পানিতে ডুবে থাকার কারণেই তাদের মৃত্যু হয়েছে। বেপরোয়াভাবে মাহিন্দ্রা চালানোতে এ দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।