ঢাকা Friday, 26 April 2024

শেখ হাসিনা ভূমিহীন মুক্ত করতে কাজ করে যাচ্ছে: ক্রীড়া প্রতিমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: 21:48, 30 November 2022

আপডেট: 22:19, 30 November 2022

শেখ হাসিনা ভূমিহীন মুক্ত করতে কাজ করে যাচ্ছে: ক্রীড়া প্রতিমন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে সরকার মানুষজনকে আশ্রয় দিতে, ভূমিহীন মুক্ত করতে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের অনেক সরকার প্রধান ছিল যারা মানুষজনকে কোন জায়গা দিতে পারেনাই বলে মন্তব্য পঞ্চগড়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

আজ বুধবার (৩০ নভেম্বর) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের লাঠুয়া পাড়া এলাকায় যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন, গ্রাম আজকে শহর হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা করে দেখিয়েছেন। শহরের সকল সুযোগ সুবিধা গ্রামে মিলবে। তারই প্রমাণ শেখ রাসেল মিনি স্টেডিয়াম। এখানে আপনারা খেলাধুলা করার সুযোগ পাবেন।

তিনি আরো বলেন, বিশ্বের অনেক দেশ টিকা দিতে পারে নাই আমরা বুষ্টার ডোজ দিয়েছি। ইউরোপ আমেরিকা আমাদের কাছে টিকা চেয়েছে। এটাই হচ্ছে শেখ হাসিনা। অন্যরা ভাবেন শেখ হাসিনা তা করে দেখান।

যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ