ঢাকা Friday, 26 April 2024

ফরিদপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 20:12, 6 December 2021

আপডেট: 20:13, 6 December 2021

ফরিদপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

ফরিদপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুজন। তবে ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

সোমবার (৬ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কানাইপুরের মল্লিকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বোয়ালমারী ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. সুব্রত কুমার দাস (৩৫) ও মাইক্রোবাসের চালক মনির হোসেন মঞ্জু (৪০)। তিনি বোয়ালমারী উপজেলার কলিমাঝি গ্রামের সালাম মোল্লার ছেলে।

দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. প্রণয় কান্তি লস্কর ও আলফাডাঙ্গা কাজী সিরাজুল ইসলাম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডা. সমীর কুমার বালা। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান কলেজের অফিসিয়াল কাজে ঢাকা যাওয়ার পথে কানাইপুরের মল্লিকপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের সঙ্গে তাদের বহনকারী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রভাষক ডা. সুব্রত কুমার দাস নিহত হন এবং হাসপাতালে নেওয়ার পথে মাইক্রোবাসচালক মনির হোসেন মঞ্জু মারা যান।