ঢাকা Friday, 26 April 2024

বিদেশে তারেক রহমানের নামে কোনো ব্যাংক অ্যাকাউন্ট নেই : খোকন 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 22:44, 19 November 2022

বিদেশে তারেক রহমানের নামে কোনো ব্যাংক অ্যাকাউন্ট নেই : খোকন 

বর্তমান সরকারকে ’মিথ্যাবাদী’ আখ্যায়িত করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। তিনি বলেছেন, এই সরকার মিথ্যার ওপর টিকে আছে। ভোট, খাদ্য মজুদ, বিএনপি নিয়ে মিথ্যা কথা বলে তারা।

তিনি আরো বলেন, আইনজীবী হিসেবে বলছি, বিদেশ থেকে নাকি তারেক রহমান ও কোকোর নামে টাকা ফিরিয়ে আনছে। আরে মিথ্যাবাদীর দল, বিদেশে তারেক রহমানের নামে কোনো ব্যাংক অ্যাকাউন্ট নেই। টাকা কোথা থেকে আনলেন বোকার দল।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশে এসব কথা বলেন তিনি। 

বিএনপি চেয়ারপারপাসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ বেশ কয়েকটি দাবিতে বিএনপির এই গণসমাবেশের আয়োজন করে। সমাবেশের প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা দলটির স্থায়ী কমিটি সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিশেষ অতিথি বিএনপি স্থায়ী কমিটি সদস্য ড. আব্দুল মঈন খান, বিএনপি যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

সমাবেশে সভাপতিত্ব করছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী। এতে বক্তা হিসেবে আরো আছেন বিএনপি চেয়াপরপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা, খন্দকার আব্দুল মুক্তাদির, ড. এনামুল হক চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় সদস্য ও সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, মৌলভীবাজার সভাপতি এম নাসের রহমান প্রমুখ। 

শনিবার সকাল থেকে সিলেট মহানগরসহ আশপাশের জেলার নেতারা বক্তব্য দিচ্ছেন সমাবেশে। গণসমাবেশ সঞ্চালনা করছেন সিলেট জেলা বিএনপি সাধারণ সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী এবং সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী।