ঢাকা Wednesday, 08 May 2024

এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়ের

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:02, 21 February 2024

এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়ের

মুন্সিগঞ্জের শ্রীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বাবা-মেয়ে। 

বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে এক্সপ্রেসওয়ের হাসাড়া মৎস্য আড়ত উড়াল সেতু সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বরিশালের বাবুগঞ্জ উপজেলার রমজানকাটি এলাকার মো. কামাল হোসেন (৩১) এবং তার মেয়ে মাহিরা মাহি (১০)। তারা মোটরসাইকেলে করে ঢাকা থেকে গ্রামে যাচ্ছিলেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মোটরসাইকেলে মেয়েকে নিয়ে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে দিয়ে বরিশালে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন কামাল হোসেন। দুপুর দেড়টার দিকে এক্সপ্রেসওয়ের হাসাড়া মৎস্য আড়ত উড়াল সেতু এলাকায় এলে পেছন দিক থেকে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কদ্বীপে সজোরে ধাক্কা খায় এবং কামাল ও মাহিরা ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস মরদেহ দুটি উদ্ধার করে হাসাড়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার সিংহ বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান, কোনো একটি গাড়ির ধাক্কায় দুর্ঘটনাটি ঘটেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। লাশ থানায় আনা হয়েছে। নিহতদের স্বজনদের খবর দেয়া হয়েছে।