ঢাকা Monday, 29 April 2024

নাটোরে যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের সংঘর্ষ, আহত ১০

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 13:50, 11 January 2024

নাটোরে যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের সংঘর্ষ, আহত ১০

ছবি : সংগৃহীত

নাটোরের লালপুরে যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ট্রাকচালকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ভোরে নাটোর-পাবনা মহাসড়কের গোধূরা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘন কুয়াশার কারণে নাটোর থেকে পাবনাগামী একটি যাত্রীবাহী বাস ও পাবনা থেকে নাটোরমুখী ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় ১০ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আশেপাশের কয়েকটি হাসপাতালে ভর্তি করে।

এদের মধ্যে গুরুতর আহতরা হলেন, ঝিনাইদহ জেলার ট্রাকচালক শফিউল ইসলাম (৪০) ও চালকের সহকারী পঞ্চগড় জেলার আব্দুল কাদের (১৭)। রাজশাহী বাঘা উপজেলার বাসিন্দা বাসের যাত্রী রুবেল আহমেদ (৩২) তার ভাই উজ্জ্বল আলম (৩৬)।

আহত উজ্জ্বল আলম জানান, ঢাকা থেকে ঈশ্বরদী এক্সপ্রেস বাসে তিনি বাঘা যাচ্ছিলেন। বাসটি গোধূরা এলাকায় পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এ সময় জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা একরামুল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরো ৫-৬ জন আহত হয়েছেন, তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, বাস এবং ট্রাক আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।