ঢাকা Tuesday, 07 May 2024

নৌকায় ভোট না দিলে ৮ তারিখের পর বিচার হবে : পলাশবাড়ী পৌর মেয়র

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: 21:30, 4 January 2024

নৌকায় ভোট না দিলে ৮ তারিখের পর বিচার হবে : পলাশবাড়ী পৌর মেয়র

‘দিনে আওয়ামী লীগ রাতে অন্য দল, কে কারা করে জানা আছে। সময় আছে, ফিরে আসেন নৌকায়। নইলে ৮ তারিখে পলাশবাড়ীর মাটিতেই তাদের বিচার হবে।’ পলাশবাড়ী পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা গোলাম সারোয়ার প্রধান বিপ্লবের এমন হুমকির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে গাইবান্ধা-৩ আসনের পলাশবাড়ী উপজেলা শহরের শহীদ মিনারে নৌকার নির্বাচনী জনসভায় তিনি এই হুমকি দেন। 

পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার প্রধান বিপ্লব নৌকার প্রার্থী এমপি অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতির চাচাতো ভাই। 

এদিকে এই হুমকির ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার বক্তব্যকে ঘিরে নির্বাচনী এলাকায় ভোটার ও সাধারণ মানুষের মাঝে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

এ বিষয়ে পলাশবাড়ী পৌর আওয়ামী লীগের নেতা ও কাউন্সিলর আব্দুল মাসুদ করিম প্রধান বলেন, যিনি (গোলাম সারোয়ার প্রধান বিপ্লব) বিগত পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে স্বতন্ত্র ভোট করে নির্বাচিত হয়েছেন।  তাকে দল থেকে বহিষ্কারও করা হয়েছিল। তিনি এখন নৌকায় ভোট না দিলে মানুষকে ভোটের পরে দেখে নেয়ার হুমকি দিচ্ছেন।  এই হুমকি প্রমাণ করে যে, তিনি ভোটকেন্দ্রে ভোটারদের না যাওয়ার হুমকি দিচ্ছেন। যেখানে নেত্রী ভোটকেন্দ্রে সকলকে স্বতঃস্ফূর্তভাবে যেতে আহ্বান করছেন।