ঢাকা Monday, 29 April 2024

নাটোরে আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৭

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 14:30, 1 November 2023

নাটোরে আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৭

ছবি: সংগৃহীত

নাটোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের বড়হরিশপুর বাস টার্মিনালে এলাকায় পৌর কাউন্সিলর রানা কোয়েল গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। এতে কাউন্সিলর রানা গ্রুপের অন্তত সাতজন আহত হয়েছেন।

পুলিশ স্থানীয়রা জানান, সকাল থেকে টার্মিনাল এলাকায় পৌর কাউন্সিলর রানা কোয়েল একই সঙ্গে অবস্থান করছিলেন। এলাকায় আধিপত্ত্য বিস্তার নিয়ে হঠাৎ করেই কোয়েল গ্রুপ রানা গ্রুপের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধারালো অস্ত্র লাঠিসোটা নিয়ে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে রানা গ্রুপের অন্তত সাতজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকাৎসাধীন অবস্থায় দুজনকে রামেকে হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, আহতদের মধ্যে আশিক জাহিদ নামে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের নাটোর সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।