ঢাকা Sunday, 05 May 2024

মাদারীপুরে দুই বান্ধবীর রহস্যজনক মৃত্যু, আটক ৩

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 16:48, 15 October 2023

মাদারীপুরে দুই বান্ধবীর রহস্যজনক মৃত্যু, আটক ৩

ছবি: সংগৃহীত

মাদারীপুরে কলেজ রোড এলাকায় দুই বান্ধবীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ছাড়া অসুস্থ অবস্থায় আরো তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসার চারতলায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই বান্ধবী হলেন, মাদারীপুর শহরের বটতলা এলাকার ২০ বছর বয়সি সাগরিকা আক্তার ও ডাসার উপজেলার বালিগাঁও এলাকার পারুল আক্তার।

স্থানীয়দের বরাতে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ১ অক্টোবর মা, মেয়ে ও মামা ওই এলাকার একটি বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসে অপরিচিত আরো তিন থেকে চার নারী। পরে রাত আড়াইটার দিকে হঠাৎ চিৎকার-চেঁচামেচি শুনে কক্ষে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। পরে মেঝেতে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখেন সাগরিকা আক্তারকে। এ ছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল, তার মা পান্না আক্তার, মামা বাবু মন্ডল, ডালিয়া বেগম ও সাবিনা ইয়াসমিনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক পারুলকে মৃত ঘোষণা করেন। মারা যাওয়া দুইজন বান্ধবী ছিলেন।

ওসি বলেন, কী কারণে তাদের মৃত্যু হয়েছে, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, মদ পানের কারণে তাদের মৃত্যু হতে পারে। দুজনের মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হাসপাতালে ভর্তি তিনজনকে আজ সকালে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাদারীপুর সদর হসপিটালে কর্তব্যরত চিকিৎসক রিয়াজ মাহমুদ বলেন, ‘গভীর রাতে আমাদের এখানে চার থেকে পাঁচ জন নারীকে ভর্তি করা হয়। এদের মধ্যে দুজন আগেই মারা গেছে আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক।