ঢাকা Saturday, 18 May 2024

রাজধানীতে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

স্টার সংবাদ

প্রকাশিত: 11:49, 5 May 2024

আপডেট: 12:32, 5 May 2024

রাজধানীতে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

রাজধানীর শাজাহানপুরের শহীদবাগে স্বামীর সঙ্গে অভিমানে এক নববধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মৃত ওই নববধূর নাম মিম আক্তার (১৭)।

শনিবার (৪ মে) সন্ধ্যার দিকে শাহজাহানপুরে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত ৮টার দিকে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিম আক্তার শেরপুরের শ্রীবরদী থানার কর্ণছড়া গ্রামের ইউসুফ মিয়ার মেয়ে। স্বামীর সাথে শাজাহানপুরের বাসায় ভাড়া থাকতেন তিনি।

নিহত নববধূর মা আমেনা বেগম জানান, আমার এক ছেলে এক মেয়ের মাঝে মিম ছিল বড়। আমি মানুষের বাড়িতে ঝিয়ের কাজ করি। মিমের বাবা একটি বাড়িতে নিরাপত্তা কর্মীর কাজ করেন। মাত্র দুই মাস আগে নিজের পছন্দে বিয়ে করে মিম।

তিনি জানান, গত দুইদিন আগে মিমের কথা স্বামী না শুনলে অভিমান করে আমার বাড়িতে চলে আসে। আজ কাজ শেষে সন্ধ্যার দিকে বাসায় ফিরে দেখি আমার মেয়ে টিনশেডের ঘরে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক জানান, আমার মেয়ে মিম আর বেঁচে নেই।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, ‘ওই গৃহবধূর পরিবারের সদস্যদের জিজ্ঞাসা করে আমরা জানতে পেরেছি, পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমানে তিনি এমন ঘটনা ঘটিয়েছেন।’

তিনি বলেন, ‘মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’