ঢাকা Saturday, 04 May 2024

মাগুরায় শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ড, ২ জনের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 13:30, 14 October 2023

আপডেট: 13:32, 14 October 2023

মাগুরায় শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ড, ২ জনের মৃত্যু

মাগুরার শ্রীপুরে বৈদ্যুদিক গোলযোগ থেকে লাগা আগুনে পুড়ে ও বিদ্যুস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) দিবাগত রাত পৌনে ৪টার দিকে কচুবাড়িয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আরশেদ শেখ কানু (৪৫) সবিরন বেগম (৪০)।  এই ঘটনায় জাহাঙ্গীর শেখ ( ৪২) নামের এক ব্যক্তি গুরুতর আহত অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, ভোর পৌনে ৪টার দিকে আমল শেখের রান্নাঘরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন ছড়িয়ে পড়লে পাশের ঘরে থাকা সবিরন আগুনে পুড়ে যান। প্রতিবেশী আরশেদ শেখ ও জাহাঙ্গীর শেখ এগিয়ে আসলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নেওযার পর আরশেদ শেখের মৃত্যু হয়।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জাহাঙ্গীর হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে দুই জনের মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, আরশেদ শেখ কানু ও সবিরন বেগম এর মধ্যে সবিরন অগ্নিদগ্ধ হয়ে ও আরশেদ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। আহত জাহাঙ্গীর শেখকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।