ঢাকা Tuesday, 07 May 2024

বিয়ের দাবিতে দিনাজপুর থেকে ভোলায় এসে প্রেমিকার অনশন 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 20:16, 9 August 2023

বিয়ের দাবিতে দিনাজপুর থেকে ভোলায় এসে প্রেমিকার অনশন 

প্রথমে ফেসবুক থেকে পরিচয়, তারপর প্রেম, তারপর বিয়ের আশ্বাসে শারীরিক সম্পর্ক। এই সম্পর্কের পরিণতির দাবিতে দিনাজপুর থেকে ভোলার দৌলতখানে এসে উপস্থিত হয়েছেন এক তরুণী। কিন্তু তার দাবি না মেটানোয় প্রেমিক জহুরুল ইসলামের (১৮) বাড়িতে অনশন শুরু করেন তিনি। 

বুধবার (৯ আগস্ট) দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নয়া বাড়িতে অনশন শুরু করেন ওই তরুণী। এদিকে প্রেমিকার উপস্থিত টের পেয়ে গা-ঢাকা দিয়েছেন জহুরুল ইসলাম। তিনি ৬নং ওয়ার্ডের নাসির উদ্দিনের ছেলে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন দৌলতখান থানার পুলিশ পরিদর্শক মো. এরশাদুল হক ভূঁইয়া। 

প্রেমিকা জানান, এক বছর আগে ফেসবুকের মাধ্যমে জহুরুলের সঙ্গে তার পরিচয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার ঢাকার গাজীপুরের ভাড়া বাসায় জহুরুল ইসলাম প্রায় যেতেন। বিয়ের আশ্বাসে তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়। 

এদিকে এক মাস আগে জহুরুল ইসলাম যোগাযোগ বন্ধ করে দেন ওই তরুণীর সঙ্গে। ফলে নিরুপায় হয়ে ওই যুবতী বুধবার সকালে দিনাজপুর থেকে ভোলায় এসে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন। 

এ ব্যাপারে অভিযুক্ত জহুরুল ইসলামের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি কল কেটে দেন। তবে তার মা জানান, তার ছেলে বরিশালে চিকিৎসারত আছে।

দৌলতখান থানার ওসি সত্যরঞ্জন খাসকেল জানান, পুলিশ ঘটনাস্থল গিয়ে ভিকটিমকে থানায় এনেছে। ভিকটিমের স্বজনদের জানানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।