ঢাকা Friday, 26 April 2024

ব্র্যাক ব্যাংক-এসএমই’র উদ্যোগে রাঙামাটিতে নারী উদ্যোক্তা কর্মসূচি

স্টার সংবাদ

প্রকাশিত: 16:55, 22 March 2023

ব্র্যাক ব্যাংক-এসএমই’র উদ্যোগে রাঙামাটিতে নারী উদ্যোক্তা কর্মসূচি

ব্র্যাক ব্যাংক এবং এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে রাঙামাটিতে নারী উদ্যোক্তাদের জন্য সক্ষমতা বৃদ্ধি ও সচেতনতামূলক কর্মসূচি হয়েছে।  

বুধবার (২২ মার্চ) অনুষ্ঠিত এই কর্মসূচির লক্ষ্য ছিল, পার্বত্য অঞ্চলের ১০০ জন সম্ভাবনাময় নারী উদ্যোক্তার ব্যবস্থাপনা ও ব্যবসায়িক দক্ষতা উন্নত করা এবং তাদের ব্যবসাকে তাদের জেলার বাইরে সম্প্রসারণে সহায়তা করা। 

রাঙামাটির পর্যটন হলিডে কমপ্লেক্সে গতকাল মঙ্গলবার (২১ মার্চ) কর্মসূচি উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আর. এফ. হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমান, রাঙামাটি পার্বত্য জেলার অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ এবং ব্র্যাক ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ আব্দুল মোমেন। 

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনোয়ারা হাকিম আলী। এছাড়া ব্র্যাক ব্যাংক ও এসএমই ফাউন্ডেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের নারী উদ্যোক্তা উন্নয়নে বিশেষ অবদান রাখার জন্য মঞ্জুলিকা চাকমাকে সম্মাননা জানানো হয়।