ঢাকা Friday, 26 April 2024

কালীগঞ্জে বেদেপল্লিতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:45, 30 November 2022

আপডেট: 19:51, 30 November 2022

কালীগঞ্জে বেদেপল্লিতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

ঝিনাইদহের কালীগঞ্জে বেদেপল্লিতে জুয়া খেলা ও নারী নির্যাতনকে কেন্দ্র করে মনিরুল ইসলাম ও রাসেল সমর্থকদের মধ্যে সংঘর্ষে আরিফ হোসেন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে পৌর কাউন্সিলরসহ কমপক্ষে ১০ জন।

মঙ্গলবার(২৯ নভেম্বর) রাত ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভাধীন কাশিপুর বেদেপল্লিতে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে। নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রাহিম লস্করের ছেলে।

স্থানীয়রা জানায়, কাশিপুর বেদেপল্লিতে একপক্ষে মনিরুল ইসলাম এবং অপরপক্ষে রাসেল হোসেন নেতৃত্ব দিয়ে আসছে।

মঙ্গলবার সন্ধ্যায় কাশিপুর বেদেপল্লিতে জুয়া খেলা ও নারী নির্যাতনকে কেন্দ্র করে মনিরুল ইসলাম ও রাসেল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় রাসেলের সমর্থকরা মনিরুল সমর্থকদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। সংবাদ পেয়ে রাত ৮টার দিকে স্থানীয় পৌর কাউন্সিলর মেহেদী হাসান সজল ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি খলিলুর রহমান এবং কালীগঞ্জ থানার এসআই আশিকুর রহমান ঘটনাস্থলে গিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। এক পর্যায়ে রাসেল গ্রুপের লোকজন তাদের ওপর হামলা করে।

এ সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে পৌর কাউন্সিলর মেহেদী হাসান, ফার্নিচার ব্যবসায়ী আরিফ হোসেন, বেদেপল্লির মালা বেগম, পার্শ্ববর্তী গ্রামের আব্দুল লতিফসহ কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে আরিফ হোসেন,মালা বেগম ও আব্দুল লতিফকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে আরিফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ফরিদপুর পৌঁছালে তার মৃত্যু হয়। পৌর কাউন্সিলর সজল কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যা বেদেপল্লিতে এক নারী নির্যাতনের ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আরিফ নিহত হয়েছে বলে নিশ্চিত করেছেন।