ঢাকা Friday, 26 April 2024

মেয়র টিটুর রোগমুক্তি কামনায় বিভিন্ন সংগঠনের দোয়া

ময়মনসিংহ ব্যুরো:

প্রকাশিত: 20:31, 2 July 2022

মেয়র টিটুর রোগমুক্তি কামনায় বিভিন্ন সংগঠনের দোয়া

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর পরিবারের আরো চার সদস্য কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের রোগমুক্তি কামনায় বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার আয়োজনে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার বাদ আছর নগরীর টাউনহল অ্যাড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পুর্ব জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কবির উদ্দিন ভুইয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুসের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ জেলা ও মহানগর শাখা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা প্রতিষ্ঠান এবং  বিভিন্ন ব্যক্তির উদ্যোগে শুক্রবার ও শনিবার মেয়র টিটুর রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করে।

এদিকে শুক্রবার ময়মনসিংহ  চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এবং মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে মেয়রের আরগ্য কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

মেয়র টিটু মুঠোফোনে জানান, তিনদিন পূর্বে আমি এবং পরিবারের আরো চারজন করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছি, বিগত কয়েকদিন থেকে গতকাল পর্যন্ত বিভিন্ন সংগঠন এবং সম্মানিত নাগরিকবৃন্দ নিজ উদ্যোগে আমাদের সুস্থতার জন্য দোয়া এবং আশীর্বাদের আয়োজন করেছেন, সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন মেয়র টিটু।