ঢাকা Friday, 26 April 2024

ভয় দেখিয়ে সহকর্মীকে ধর্ষণ, তরুণ আটক

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 03:54, 24 June 2022

ভয় দেখিয়ে সহকর্মীকে ধর্ষণ, তরুণ আটক

প্রতীকী ছবি

ভয় দেখিয়ে বিভিন্ন সময় সহকর্মীকে ধর্ষণের অভিযোগে এক তরুণকে আটক করেছেন পুলিশ। ঘটনাটি ঘটেছে নরসিংদীতে। 

ওই তরুণী (১৯) এ বিষয়ে আজ বৃহস্পতিবার নরসিংদী মডেল থানায় অভিযোগ করার পর পুলিশ অভিযুক্ত আশরাফুল আলমকে (২৫) আটক করেছে। তার বাড়ি নরসিংদী শহরের নাগরিয়াকান্দি এলাকায়।

লিখিত অভিযোগে ওই তরুণী বলেন, নরসিংদীর একটি রেস্টুরেন্টে তিনি ও আশরাফুল আলম কাজ করেন। আশরাফুল বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। এতে রাজি না হওয়ায় ভয়ভীতি দেখিয়ে আসছিলেন আশরাফুল। ১৫ জুন রাত সাড়ে ৯টার দিকে কাজের ক্লান্তি কাটাতে রেস্টুরেন্টের ভেতরের বেকারি কক্ষে বিশ্রাম করার জন্য গিয়েছিলেন ওই তরুণী। এ সময় আশরাফুলও সেখানে গিয়ে তাকে ভয় দেখিয়ে ধর্ষণ করেন। এরপর থেকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করেন আশরাফুল। সর্বশেষ ১৮ জুন সকাল সাড়ে ১০টায় নরসিংদী বাজারে হোটেল রিভারভিউতে নিয়ে ভয় দেখিয়ে তাকে আবার ধর্ষণ করেন তিনি। এসব নির্যাতনের মাত্রা বাড়তে থাকায় তরুণী ঘটনাটি তার অভিভাবকদের জানান। পরে তাদের পরামর্শে নরসিংদী মডেল থানায় এসে লিখিত অভিযোগ করেন তিনি।

নরসিংদী মডেল থানার ওসি মো. ফিরোজ তালুকদার বলেন, ওই তরুণীর কাছ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত আশরাফুল আলমকে আটক করা হয়েছে। ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা রুজু করার পর আটক আশরাফুল আলমকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।